শুক্রবার, ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৮:৫৭

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ

বরিশালে স্বাস্থ্য সহকারীকে মারধর করলেন যুবলীগ নেতা

dynamic-sidebar

বরিশালের গৌরনদী উপজেলার স্বাস্থ্য সহকারী কামরুজ্জামান মীরকে (৩৬) মারধর করেছে যুবলীগের নেতাকর্মীরা। এছাড়া যুবলীগ নেতাকর্মীদের হামলায় স্বাস্থ্য সহকারীর চাচাতো ভাই বাবুল মীর গুরুতর আহত হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

সোমবার সকাল ৯টার দিকে উপজেলার নলচিড়া বাজারে একটি ব্যাবসা প্রতিষ্ঠান থেকে স্বাস্থ্য সহকারী কামরুজ্জামানকে তুলে নিয়ে যাওয়া হয়। খবর পেয়ে গৌরনদী থানা পুলিশ দুপুর ১২টার দিকে কান্ডপাশা গ্রামের একটি নির্জন বাগান থেকে স্বাস্থ্য সহকারী কামরুজ্জামানকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

আহত কামরুজ্জামানের ভাই ডিশ ব্যবসায়ী মাসুদ মীর অভিযোগ করে বলেন, নলচিড়া বাজারে আমার আলিফ স্যাটেলাইট নামে ব্যাবসা প্রতিষ্ঠানে বসা ছিলেন বড় ভাই স্বাস্থ্য সহকারী কামরুজ্জামান। সকাল ৯টার দিকে যুবলীগ নেতা মিলন ও রাজুর নেতৃত্বে ১০/১২টি মোটরসাইকেল যোগে ২৫ থেকে ৩০ নেতাকর্মী আমার ব্যবসা প্রতিষ্ঠানে হানা দিয়ে জোরপূর্বক কামরুজ্জামানকে মোটরসাইকেলে তুলে নিয়ে যায়। এ সময় আমার চাচাতো ভাই বাবুল মীর বাধা দিলে তাকে পিটিয়ে আহত করে। কামরুজ্জামানকে কান্ডপাশা গ্রামের একটি নির্জন বাগানে নিয়ে বেধড়ক মারপিট করে গুরুতর আহত করেছে তারা। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে কামরুজ্জামানকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

গৌরনদী মডেল থানা পুলিশের পরিদর্শক মো. মাহাবুবুর রহমান জানান, নলচিড়া ইউনিয়নে ডিশ লাইনের ব্যবসাকে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে। লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net